মুখে কালো কাপড় বেধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে গুলশান থানার ও ডেসকোর কর্মকর্তা-কর্মচারীরা।


মুখে কালো কাপড় বেধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

muktobak24: ঢাকাশনিবার, ৩১ জানুয়ারী ২০১৫

মুখে কালো কাপড় বেধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে  গুলশান থানার ও ডেসকোর কর্মকর্তা-কর্মচারীরা।

 শনিবার দিবাগত রাত ২টা ৪২ মিনিটে পুরো এলাকায় বিদ্যুত সংযোগ বন্ধ করে দেয়া হয়। এ সময় ডেসকোর একটি গাড়ী ও গুলশান থানা পুলিশের একটি হোন্ডায় দুজন কর্মকর্তা মুখে কাপড় বেধে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দ্রুত চলে যায়। এ সময় সেখানে অপেক্ষমান সাংবাদিকরা ডেসকোর গাড়ীটি ঘিরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কারন জানতে চায়। ডেসকোর লাইনম্যান মোকসেদ আলী তখন বলেন, গুলশান থানার নির্দেশে তিনি খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছেন।

বিষয়টি  নিশ্চিত করেছেন গুলশান কার্যালয়ে অবস্থানরত আমাদের সংবাদদাতা শফিক শাহিন। এখন সেখানে কোনো আলো নেই। আইপিএস বা জেনারেটরের ব্যবস্থা না থাকলেও কার্যালয়তি এখন পুরোপুরি অন্ধকার।

তিনি বলেন, এখন চেয়ারপারসনের কার্যালয়ের আশেপাশের ভবনে বিদ্যুত সংযোগ থাকলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার কার্যালয়ে বিদ্যুত সংযোগ নেই। 

উল্লেখ্য, শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষেদের এক সমাবেশে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে অবরোধ ও হরতাল প্রত্যাহার না করলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলাশান কার্যালয়ের গ্যাস, পানি ও বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করে দেয়া হবে।

Comments

Social Share Icons

Popular Posts

শীঘ্রই বাংলাদেশও আমাদের হবেঃ পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

বেগম খালেদা জিয়ার জন্মদিন নিয়ে নিউজটি ভুয়া ছিল স্বীকার করতে বাধ্য হলো ডেইলি স্টার

“শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আজ বড় বেশি মনে পড়ে” - তরিকুল ইসলাম (সাবেক মন্ত্রী)