পলাশে ড. আব্দুল মঈন খানের ইফতার মাহফিলে আওয়ামী লীগের হামলায় ১০ জন আহত

ড. আব্দুল মঈন খানের ইফতার মাহফিলে আওয়ামী লীগের হামলা
পলাশে ড. আব্দুল মঈন খানের ইফতার মাহফিলে আওয়ামী লীগের হামলায় ১০ জন আহত
Saturday, July 04, 2015
Muktobak24: শুক্রবার ৩ জুলাই ২০১৫, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের ইফতার মাহফিলে হামলা চালিয়েছে আওয়ামী লীগের কর্মীরা। ডাঙ্গার ভিরিন্দা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ওই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সন্ধ্যা পৌনে ৬ টার সময় ড. আব্দুল মঈন খান ইফতার মাহফিলে যোগ দেন। এর কিছুক্ষণ পরই ২ দিক থেকে ডাঙ্গা আওয়ামী লীগ ও ছাত্রলীগের প্রায় ২ শতাধিক কর্মী দা, ছেনি ও রামদা নিয়ে ইফতার পার্টিতে এলোপাতাড়ি হামলা চালায় ও মারধর করে। এ সময় তারা প্যান্ডেল ও মঞ্চ ভাংচুর করে ইফতারের সব কিছু ছিনিয়ে নেয়। হামলায় বিএনপির ১০ জন নেতাকর্মী আহত হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা ড. আব্দুল মঈন খানকে নিরাপদ আশ্রয়ে সান্তানপাড়ার নূরুল হুদা মিয়ার বাড়ীতে নিয়ে আসে।
হামলার বিষয়ে আব্দুল মঈন খান বলেন, আমাদের পূর্ব নির্ধারিত ইফতার মাহফিলে আওয়ামী লীগের ২ শতাধিক স্বশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে প্যান্ডেল ও মঞ্চ ভাংচুর করে ইফতার ছিনিয়ে নেয় এবং আমার নেতাকর্মীদের উপর হামলা চালায়।
এ বিষয়ে পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, স্থানীয় লোকজনের ইন্ধনেই এ হামলা হয়েছে। তবে তার মধ্যে দলীয় কিছু লোকজন থাকতে পারে।

Comments

Social Share Icons

Popular Posts

শীঘ্রই বাংলাদেশও আমাদের হবেঃ পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

বেগম খালেদা জিয়ার জন্মদিন নিয়ে নিউজটি ভুয়া ছিল স্বীকার করতে বাধ্য হলো ডেইলি স্টার

“শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আজ বড় বেশি মনে পড়ে” - তরিকুল ইসলাম (সাবেক মন্ত্রী)