বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করছেন সাবেক সরকারি কর্মকর্তারা


ঢাকা, বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর২০১৪
muktobak24: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করছেন সরকারের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি অংশ। যারা বর্তমানে বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।
বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। এর আগে রাত নয়টা ১০ মিনিটে কার্যালয়ে আসেন খালেদা জিয়া।
তবে বিএনপিকে সমর্থন করেন প্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওএসডি)এমন একটি অংশও এ বৈঠকে থাকার কথা ছিলো। কিন্তু বর্তমানে চাকরিতে থাকার কারণে তারা বৈঠকে অংশ নেননি।
বিএনপির গুলশান কার্যালয় সূত্রে জানা যায়, বৈঠকে অংশ নিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব (ওএসডি) এ কে এম জাহাঙ্গীরের নেতৃত্বে কয়েকজন কর্মকর্তা রাতে গুলশান কার্যালয়ে আসলেও গোয়েন্দা সংস্থাগুলোর নজরদারির কারণে তারা চলে যান।
বর্তমান সরকারের ৯ মাসে ১৩৮ জন কর্মকর্তাকে ওএসডি করা হয়েছে। 
গত ১৬ সেপ্টেম্বর জাতীয় সংসদে বেগম নূর-ই-হাসনা লিলি চৌধুরীর প্রশ্নের জবাবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ওএসডি করা কর্মকর্তাদের মধ্যে সচিব ১, অতিরিক্ত সচিব ১৪, যুগ্ম সচিব ৪১, উপসচিব ২২, সিনিয়র সহকারী সচিব ৫০ এবং সহকারী সচিব ১০ জন রয়েছেন। গত ১ জানুয়ারি থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত এসব কর্মকর্তাকে ওএসডি করা হয়।

Comments

Social Share Icons

Popular Posts

শীঘ্রই বাংলাদেশও আমাদের হবেঃ পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

বেগম খালেদা জিয়ার জন্মদিন নিয়ে নিউজটি ভুয়া ছিল স্বীকার করতে বাধ্য হলো ডেইলি স্টার

“শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আজ বড় বেশি মনে পড়ে” - তরিকুল ইসলাম (সাবেক মন্ত্রী)