এবার ইবির বাস পোড়ালো ছাত্রলীগ


এবার ইবির বাস পোড়ালো ছাত্রলীগ
শুক্রবার, ৫ ডিসেম্বর২০১৪
muktobak24: ঝিনাইদহের শৈলকুপায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নিজস্ব একটি বাসে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে ছাত্রলীগের পদবঞ্চিতরা। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার গাড়াগঞ্জ বাজারে এ কান্ড ঘটনায়। এ সময় বাসের চালক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই পালিয়ে যায় ছাত্রলীগ কর্মীরা।
বাসের চালক আলি হাসান বিশ্বাস গণমাধ্যমকে জানান, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের ঝিনাইদহে নামিয়ে বাস নিয়ে ক্যাম্পাসে ফিরে যাচ্ছিলাম। পথে গাড়াগঞ্জে পৌঁছালে একদল ছাত্র বাসে হামলা চালায়। তারা আমাকে মারপিঠ করে বাসে আগুন ধরিয়ে দেয়। আশপাশ থেকে লোকজন সেখানে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে।
শৈলকুপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিম হোসেন মোল্লা সাংবাদিকদের জানান, সমপ্রতি ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির পদবঞ্চিত ছাত্রলীগ নেতা সুজনের নেতাকর্মীরা এ কাজ করেছে। শৈলকুপা থানার ওসি সগির মিয়া সংবাদ মাধ্যমকে জানান, শৈলকুপা থেকে ফায়ার ব্রিগেডের গাড়ি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বাসটি পুড়ে যায়। ফোর্স পৌঁছার আগেই পলিয়ে গেছে দুর্বৃত্তরা।
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাসের চাপায় এক শিক্ষার্থী নিহত হয়। এতে বিক্ষুদ্ধ ছাত্ররা ক্যাম্পাসে তান্ডব চালায়। শিক্ষার্থীদের পরিবহনের নিয়োজিত ৪০টি বাসে ভাঙচুর চালিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় প্রশাসন অনির্দিষ্টকালের জন্য বিশ্ববিদ্যালয় বন্ধ করে দেয়।

Comments

Social Share Icons

Popular Posts

শীঘ্রই বাংলাদেশও আমাদের হবেঃ পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

বেগম খালেদা জিয়ার জন্মদিন নিয়ে নিউজটি ভুয়া ছিল স্বীকার করতে বাধ্য হলো ডেইলি স্টার

“শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে আজ বড় বেশি মনে পড়ে” - তরিকুল ইসলাম (সাবেক মন্ত্রী)